হাইমচরে আলগী বাজার আলিফ টাওয়ারে নিউ মাতৃ শিল্পালয় দোকান শুভ উদ্বোধন

 

মোঃ হোসেন গাজী।।

হাইমচর উপজেলা সদর আলগী বাজারের সোনালী ব্যাংক সংলগ্নে আলিফ সুপার মার্কেট নতুন ধারায় জুয়েলারি ও স্বর্ণের দোকান শুভ উদ্বোধন করা হয়।

৯ জুলাই মঙ্গলবার বাদ আসর নামাজ শেষে নিউ মাতৃ শিল্পালয় জুয়েলার্স শুভ উদ্বোধন করেন আলিফ সুপার মার্কেট এর প্রতিষ্ঠাতা ও হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারীর ছোট ভাই, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী।

নিউ মাতৃ শিল্পালয় জুয়েলার্স আলিফ সুপার মার্কেট আলগী বাজার) এসময় উপস্থিত সকলে নবীর প্রতি সন্মান সূচক দুরুদ সালাম ও মিলাদ কিয়াম শেষে মুনাজাত ও দোয়ার মাধ্যমে আল্লাহর নিকট আলিফ মার্কেট ও এই মার্কেটের সকল ব্যবসায়ী দের ব্যবসায় উন্নতি করার লক্ষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন দক্ষিণ বাখরপুর বাইতুস সালাম জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ জহিরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা জুয়েলারি সমিতির সভাপতি শ্রী রিপন, হাইমচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন,ব্যবসায়ী হাসান মিজি, দক্ষিণ আলগী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন ইবু মিজি প্রমুখ।

নিউ মাতৃ শিল্পালয়,জুয়েলার্সের পরিচালক, সাগর মিজি বলেন,আমি ও আমার ব্যবসা নিরাপদে থেকে কম বিক্রি করবো।সকল স্বর্ণের দোকান একই মার্কেটে থাকলে কাস্টমারের সাথে প্রতারণা হবেনা।ক্রেতাদের পণ্য কিনতে সহজ হয় ও সুবিধা হবে।ব্যবসায়ীরা নিরাপদে ব্যবসা করবে, নীতিমালার মধ্যে থাকবে তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ৮:০৬)
  • ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১