নিজেকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে হলে ভালো কাজ করতে হবে – নির্বাহী কর্মকর্তা শাখায়াত জামিল সৈকত

 

এস আর শাহ আলম:

নিজেকে ভালো মানুষ হিসেবে গরে তুলতে হলে ভালো কাজ করতে হবে এমনটাই বলেছেন চাঁদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শাখায়াত জামিল সৈকত।
সরকারি তালিকা ভুক্ত উদ্যেক্তা উন্নয়নে চাঁদপুর উদ্দীপনের আয়োজন ১১ ই জুলাই বৃহস্পতিবার সকাল ১১ টার সময় খলিশাডুলি অফিস কার্যালয়ে এক কৈশোর কর্মসূচি ও সাফল্যের সনদপএ এবং গুনিজন সংবর্ধনা এবং বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে, উক্ত অনুষ্ঠানে উদ্দীপনের আঞ্চলিক ব্যবস্হাপক মোঃ জানে আলম এর সভা পতিত্বে প্রধান অতিথি আরো বলেন, আগামীর বাংলাদেশ তোমাদের দিকে তাকিয়ে আছে , তোমাদের ভালো ভালো কাজ গুলি বঙ্গবন্ধুর সোনার বাংলাকে বিশ্ব বাসির কাছে আরো পরিচিত করবে। তাই এই সামাজিক সংগঠনের সাথে জরিত থেকে নিজেকে সামাজিক ও মানবিক মানুষ হিসেবে গরে তুলতে হবে, আজ তোমরা যদি নিজেকে ভালো মানুষ হিসেবে গরে তোলো তাহলে আগামিতে তুমি সংবধিত হবে, তোমাদের সারা বিশ্ব চিনবে, তাই তোমরা ভালো কাজে নিজেকে জরিত রেখে তোমাদের কাজের প্রসার ঘটিয়ে সকলের তরে পৌছে দিবে এমন প্রত্যাশা করছি।

উদ্দীপনের সিনিয়র প্রোগ্রামার অফিসার মোঃ জহুরুল হক এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , নবরুপ মানবিক উন্নয়ন সংস্হার নির্বাহী পরিচালক পি এম বিল্লাল হোসেন, দৈনিক চাঁদপুর খবর পএিকার যুগ্ন বার্তা সম্পাদক মোঃ ইসমাইল হোসেন সহ আরো অনেকে।

এদিকে উপজেলা পর্যায় কৈশোর কর্মসূচির বিভিন্ন সামাজিক কাজে অবদান রাখায় যাদের সংর্বধিত করেন তারা হলেন যেমন উপজেলা পর্যায় কৈশোর কর্মসূচি সাংবাদিকতার কাজে বিশেষ অবদান রাখায় সাপ্তাহিক চাঁদপুর কাগজ পএিকার প্রধান সম্পাদক এস আর শাহ আলম কে সন্মাননা পদক ও সনদ সংর্বধিত করে সন্মাননা তুলে দেন প্রধান অতিথি। সাংস্কৃতিক বিষয়ে বিশেষ অবদান রাখায় বিশিষ্ট গীটার শিল্পি দীলিপ কুমার ঘোষ,ক্রীড়াবিদে বিশেষ অবদানের জন্য বিশেষ খেলোয়ার মোঃ রাসেল হোসেন, এই তিন জনকে বিশেষ কাজে বিশেষ অবদানের সন্মাননা দেওয়ার পরে, উপস্থিত কৈশোর কমিটির কবিতা আবৃতিতে প্রথম পুরস্কার পান মোঃ আরিফ হোসেন, দ্বিতীয় ভাবে পুরুস্কৃত হয় রাবেয়া আক্তার, তৃতীয় রাহিমা বেগম, আর চিএাংকন প্রতিযোগিতায় পুরুস্কৃত হন, ফাইজা আক্তার,সাবিনা আক্তার,নাজনীন সুমাইয়া।

কবিতা আবৃতির বিচারকের দায়িত্ব পালন করেন, পি এম বিল্লাল, এস আর শাহ আলম, মোঃ রাসেন, আর প্রতিযোগিতা পরিচালনা করেন সহকারী স্বাস্হ্য কর্মকর্তা রুমি আক্তার, পরিশেষে কৈশোর কমিটির মাঝে ক্যারাম বোড বিতরণ করেন উদ্দীপন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (ভোর ৫:৩৬)
  • ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
  • ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০