চাঁদপুর পৌরসভার ত্রান তহবিল থেকে অসহায়দের মাঝে অনুদানের চেক বিতরণ

 

নিউজ ডেস্ক:

চাঁদপুর পৌরসভার দুঃস্থ্ ও অসহায়দের প্রাকৃতিক দূযোগ ও মহামারী জরুরি ত্রান সহায়তায় তহবিলের অনুদানের চেক বিতরণ করা হয়েছে। অদ্য বৃহস্পতিবার ১২ই সেপ্টেম্বর  বিকেল ৪ টায় পৌর কনফারেন্স রুমে  চেক বিতরণ করা হয়।

চাঁদপুর পৌর প্রশাসক একরামুল সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন।

তিনি সাংবাদিকদের বলেন, আমি একরামুল সিদ্দিক চাঁদপুর পৌরসভার দায়িত্ব নিয়েছি। আজকে ঘূর্ণিঝড় রেমেলের ক্ষতিগ্রস্ত ৫১ টি পরিবারের মাঝে পৌরসভার ত্রান তহবিল থেকে জন প্রতি ৫০০০ টাকা প্রদান করা হয়।

আমি পৌরসভার কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের সাথে নিয়ে পৌরবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছি, তাই সবার সহযোগিতা চাচ্ছি। আমি পৌরবাসীকে বলতে চাচ্ছি, যে কোনো সমস্যায় আপনারা আমাদের পাশে থাকবেন। তাছাড়া আমাদের কাজে আপনাদের সহযোতা প্রত্যাশা করছি। যেসব সেবা সমস্যা হচ্ছিল সেসব সেবা দ্রুত পৌরবাসীর কাছে পৌঁছে দিতে আমরা কাজ শুরু করেছি। চাঁদপুরের সকল রাস্তাঘাট মেরামত সহ সকল উন্নয়নমূলক কাজ চলমান আছে। আশা করি খুব কম সময়ের মধ্যেই সকল কাজ সম্পন্ন হবে।

এ সময়ে উপস্থিত পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ কালাম ভূইয়া, হিসাব রক্ষন কর্মকর্তা সৈয়দ মশিউর রহমান, চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আশিক খান, বিজয়ী নারী উন্নয়ন সংস্থা এর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান সহ পৌর কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সন্ধ্যা ৭:৩৫)
  • ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
  • ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০