হাজীগঞ্জ থানার নতুন ওসি মহিউদ্দিন ফারুক

 

এস আর শাহ আলম:

চাঁদপুরের হাজীগঞ্জ থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মহিউদ্দিন ফারুক। বিদায়ী হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদকে জেলা পুলিশ লাইনে ন্যস্ত করা হয়েছে । গতকাল এ তথ্য নিশ্চিত করেন চাঁদপুর ভারপ্রাপ্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ।

১৬ সেপ্টেম্বর সোমবার তিনি হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মহিউদ্দিন ফারুকের হিসেবে যোগদান করার কথা। যোগদানের পর তিনি অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদের কাছ থেকে দায়িত্ব বুঝে নিবেন।

এর পূর্বে গতকাল রোববার হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসেবে নিয়োগের বিষয়টি চূড়ান্ত হয়। হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রশিদ চাঁদপুর পুলিশ লাইন্সে বদলী হওয়ায় এ থানার ওসির চেয়ারটি শূন্য হয়।

মো. আবদুল রশিদ ২৩ জুন ২০২৩ সালে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। এর পূর্বে তিনি চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ, হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

একজন কর্মঠ, সদালাপি ও সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত এ অফিসার ইনচার্জ সে সময় হাজীগঞ্জবাসির মন জয় করেছিলেন।

মহিউদ্দিন ফারুক ওসি হিসেবে দায়িত্ব নিয়ে তিনি হাজীগঞ্জ উপজেলাকে মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং, ন্যায় বিচার প্রতিষ্ঠায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রন ও বাল্যবিবাহ মুক্ত রাখতে ভূমিকা রাখবেন বলে দৈনিক চাঁদপুর খবরকে জানান। ওসি মহিউদ্দিন ফারুক পার্শ্ববর্তী জেলা লক্ষ্মীপুরের সন্তান। তিনি ২০০৭ সালে পুলিশে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৭:০৪)
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০