গুলিবিদ্ধ গোবিন্দকে দেখতে গিয়ে মেজাজ হারালেন শিল্পা

 

বিনোদন ডেস্ক-নিজের লাইসেন্স করা রিভলবার থেকে গুলিবিদ্ধ গোবিন্দকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছেন অভিনেত্রী শিল্পা শেঠি। কিন্তু হাসপাতালে পা দিয়েই মেজাজ হারান নায়িকা।
সেই মুহূর্তের বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, জুহুর ক্রিটি কেয়ার হাসপাতালের সামনে ভিড় করে আছেন পাপারাজ্জিরা। গাড়ি থেকে নেমেই হাসপাতালের দিকে পা বাড়ান শিল্পা। তখন পাপারাজ্জিরা তাকে ঘিরে ছবি ও ভিডিও ধারণ করতে শুরু করেন।
এসময় বিরক্ত হয়ে শিল্পা শেঠি বলেন, ‘এটাও কি ছবি তোলার জায়গা!’ এরপরও পাপারাজ্জিরা তার পেছন পেছন যেতে থাকলে বাধা দেন শিল্পার নিরাপত্তাকর্মী। এরপর বিরক্তি নিয়ে ফের পেছন ফিরে তাকান শিল্পা। পাপারাজ্জিদের এমন আচরণ নেটিজেনরাও বেশ বিরক্তি প্রকাশ করছেন।
অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু সিনেমায় গোবিন্দর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শিল্পা শেঠি। এসব সিনেমা হলো— ‘গ্যাম্বলার’ (১৯৯৫), ‘হাতকড়ি (১৯৯৫), ‘পরদেশি বাবু’ (১৯৯৮) প্রভৃতি।এদিকে গোবিন্দর শারীরিক অবস্থা এখন ভালো। তার স্ত্রী সুনীতা আহুজা জানিয়েছেন, শুক্রবার দুপুরে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার কথা রয়েছে।জানা গিয়েছে, ভুলবশত নিজের লাইসেন্স করা রিভলবার থেকে গুলিবিদ্ধ হন বলিউড অভিনেতা গোবিন্দ। মুম্বাইয়ের জুহুর ক্রিটি কেয়ার হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন এই নায়ক।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ১০:২৬)
  • ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১