কালবেলার ২য় প্রতিষ্ঠাবার্ষিকীতে চাঁদপুরে সাংবাদিকদের মিলনমেলা

 

 

চাঁদপুর প্রতিনিধিঃ আঁধার পেরিয়ে স্লোগানে শুরু করা দৈনিক কালবেলার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে চাঁদপুরে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানটি সাংবাদিকদের এক মিলনমেলায় রূপ নিয়েছে।

১৬ অক্টোবর বুধবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাবের ৩য় তলায় এই সভা ও কেক কাটা অনুষ্ঠান হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহসীন উদ্দিন। তিনি বলেন, সাহসী সাংবাদিকতাকে নতুনভাবে জানান দিচ্ছে দৈনিক কালবেলা। ছাপা কাগজের পাশাপাশি পত্রিকাটি মাল্টিমিডিয়া ও অনলাইনে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। তবে নিউজ এবং ভিউজ সম্পর্কে পত্রিকাটি খেয়াল রেখে বহুদূর এগিয়ে যাবে এই প্রত্যাশা। আমার পক্ষ থেকে কালবেলার জেলা প্রতিনিধিসহ এরসাথে জড়িত সকল সাংবাদিকদের জন্য শুভকামনা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব। তিনি বলেন, আমরা সবসময় সাংবাদিকদের পাশে আছি। বর্তমান সময়ে চ্যালেঞ্জিং সাংবাদিকতাকে এগিয়ে নিচ্ছে কালবেলা। পত্রিকাটি শতবছর ছাড়িয়ে যাক এটাই প্রত্যাশা করছি।

দৈনিক কালবেলার চাঁদপুর জেলা প্রতিনিধি অমরেশ দত্ত জয় এর সভাপতিত্ব ও সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ইয়াসির আরাফাত, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত, প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সশস্ত্র বীর মুক্তিযোদ্ধা অজিত কুমার সাহা, দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন, দৈনিক চাঁদপুর এর ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ, দৈনিক চাঁদপুর সময় এর প্রকাশক এরশাদ খান, বিজয়ী নারী উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা তানিয়া ইশতিয়াক খান, চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক,  সংগঠক আশিক খান, ক্রীড়া সাংবাদিক মিজানুর রহমান, দৈনিক চাঁদপুর দিগন্তের সহসম্পাদক জামাল আখন্দ, দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি শ্যামল সরকার, দৈনিক বাণিজ্য প্রতিদিনের জেলা প্রতিনিধি শেখ আল মামুন, একাত্তর টিভির জেলা প্রতিনিধি আল আমিন ভূঁইয়া, ইন্ডিপেন্ডেন্ট টিভি’র জেলা প্রতিনিধি মনিরুজ্জামান বাবলু, দৈনিক বাংলাদেশের আলোর জেলা প্রতিনিধি সাঈদ হোসেন অপু চৌধুরী, এনটিভির জেলা প্রতিনিধি শরিফুল ইসলাম, জেলা যুব ঐক্য পরিষদের সদস্য সচিব পার্থ গোপাল দাস, যুগ্ম আহ্বায়ক জয় চন্দ্র নাগ, জেলা গণঅধিকার পরিষদের সংগঠক মো. আজমির হোসেন, কালবেলার কচুয়া প্রতিনিধি মানিক ভৌমিক, ফরিদগঞ্জ প্রতিনিধি আব্দুল কাদির, হাইমচর প্রতিনিধি শিমুল অধিকারী সুমন, দৈনিক বাংলার অধিকার অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাগর চন্দ্র স্বপন, জেলা ছাত্র অধিকার পরিষদের সাধারণ সম্পাদক নুরুন্নবী, চাঁদপুর সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জিসান আহমেদ মুরাদ, গণমাধ্যমকর্মী মান্নান খান, সুজন চৌধুরী, বাদশা ভূঁইয়া, সুজন দাস, ওমর ফারুক,হোসেন গাজী, মোঃ আলামিনসহ অন্যরা। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত করেন গণমাধ্যমকর্মী হাফেজ মোহাম্মদ সিয়াম এবং পবিত্র গীতা পাঠ করেন মানিক ভৌমিক। এসময় দৈনিক কালবেলার চাঁদপুরের উপজেলা প্রতিনিধিসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সুধীমহল উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ১০:২০)
  • ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১