মতলব উত্তরে ছেলের ছুরিকাঘাতে পিতার মৃত্যু

অনলাইন রিপোর্ট। চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ছেলের ছুরিআঘাতে বাবা খুন হয়েছেন। বুধবার (১৬ অক্টোবর ) দুপুর আনুমানিক সাড়ে ১২ টায় মতলব উত্তর উপজেলার লুধুয়া আমতলা গ্রামের প্রধানীয়া বাড়ীতে ছুরিকাঘাতের ঘটনাটি ঘটেছে। নিহত আব্দুস সোবহান প্রধান ( ৫০) মৃত আমির বক্স প্রধানের ছেলে।ঘাতক ছেলের নাম নোমান হোসেন প্রধান (২৮)। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা গেছে বাড়ীর জায়গা- সম্পত্তি ভাগবাটোয়ারা নিয়ে পারিবারিক কোলহ চলছিল। তার ৩ ছেলের মধ্যে মেঝো ছেলে সৌদী প্রবাসী নোমান হোসেন প্রধান তার নামে সম্পত্তি লিখে দেয়ার জন্য তার বাবাকে চাপ সৃষ্টি করে। এ নিয়ে বাপ- ছেলের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে ধারালো ছুরি দিয়ে নোমান হোসেন প্রধান তার বাবার বুকে ধারালো ছুরি দিয়ে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে সে।তার ভাতীজাসহ বাড়ীর লোকজন দ্রুত উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ রবিউল হক বলেন, ছেলের ছুরিকাঘাতে পিতা খুনের বিষয়টি জেনেছি। তবে, পরিবারের পক্ষ হতে এখনো অভিযোগ দেয়নি। এরপরও অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ১০:৩২)
  • ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১