হাইমচর চরভৈরবী ইউনিয়নে জামায়াত ইসলামীর কর্মী সম্মেলন

 

হাইমচর প্রতিনিধি:

বাংলাদেশ জামায়াতে ইসলামী হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়নের উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৯ অকটোবর বিকেলে ইউনিয়ন পরিষদ মাঠ প্রঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন চাঁদপুর জেলা জামায়াতে ইসলামীর নায়েবে আমির মাওলানা বিল্লাল হোসাইন মিয়াজি। তিনি বলেন, এদেশের মানুষ জামাত ইসলামীকে গ্রহণ করে নিয়েছে। জনগণ বিশ্বাস করে জামায়াতে ইসলামী শোষনমুক্ত, দুর্নীতিমুক্ত সুন্দর সমাজ গঠন করতে পারবে।

বিগত সরকারের সকল অপপ্রচার, জুলুম, নির্যাতন সকল ভয় ভীতি জামায়াতে ইসলামীকে দাবীয়ে রাখতে পারেনি এবং ভবিষ্যতেও কোন জালিমের জুলুম কিংবা রক্তচক্ষুকে জামায়াতে ইসলামী ভয় করেনি করবে না ইনশাআল্লাহ। জামায়াতে ইসলামী একমাত্র আল্লাহকে ভয় করে এবং করবে। এ সময় তিনি আগামী নির্বাচনে জামাতে ইসলামীকে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখছেন জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি এডভোকেট মো: শাহজাহান মিয়া, মাজলিসুল মুফাসসিরিন লক্ষীপুর জেলা সভাপতি হযরত মাওলানা ছ্যাইয়েদ মাহবুব ইজ্জুদ্দিন তাহের জাবেরী, হাইমচর উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মুহাম্মদ জসিম উদদীন। ইউনিয়ন জামায়াতে ইসলামীর বিভিন্ন স্তরের দায়িত্বশীলবৃন্দ।

উক্ত কর্মী সম্মেলনে সভাপতিত্ব করেন ৬নং চরভৌরবী ইউনিয়ন জামায়াতের আমির মাওলানা সাইফুর রহমান আশরাফী সাহেব।

তিনি আরো বলেন আপনারা প্রত্যেকে এখন থেকে মানুষের দ্বারে দ্বারে প্রতিটি গ্রামেগঞ্জে প্রতিটি ঘরে ঘরে ইসলাম ও ইসলামী আন্দোলনের দাওয়াত পৌঁছে দেবেন। গত দেড় যুগেরও বেশি সময় ধরে চলা শেখ হাসিনার ফ্যাসিবাদী আচরণের কারণে সবচেয়ে ক্ষতিগ্রস্ত দলের নাম বাংলাদেশ জামায়াতে ইসলামী। জামায়াতে ইসলামীর শীর্ষ নেতৃবৃন্দকে বিচারিক হত্যা, পুরো দেশকে গুম-খুন, নির্যাতনের নগরী হিসেবে পরিনত করেছে আওয়ামীলীগ সরকার। আগামীতে যাতে আর কেউ এ জাতির উপর কোন প্রকার ফ্যাসিবাদ কায়েম করতে না পারে সেজন্য জামায়াতে ইসলামীর সকল কর্মী ভাইকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

তিনি বলেন একজন জামায়াত কর্মী মানেই একজন সমাজকর্মী অতএব সকল কর্মী ভাইকে মানুষের সুখে-দুঃখে পাশে থেকে কাজ করে নিজেদেরকে যোগ্য দায়িত্বশীল হিসেবে উপস্থাপন করতে হবে। আগামীর দেশ গঠনে সকলকে ঐক্যবদ্ধ ভূমিকা পালন করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সকাল ১০:২৬)
  • ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
  • ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১